মোহনপুরে স্ত্রীর নগ্ন ভিডিও ফেসবুকে ভাইরাল করে স্বামী কারাগারে

83

সুমন শান্ত , মোহনপুর প্রতিনিধি : রাজশাহী

মোহনপুর উপজেলার হরিহরপুর গ্রামের জনৈক ব্যাক্তির মেয়ের সাথে উপজেলার শ্যামপুর হাট মনোপাড়া গ্রামের নাজিম উদ্দিনের ছেলে মেরাজ উদ্দিন (৩২) এর দুই বছর পূর্বে বিয়ে হয়।

দ্বিতীয় স্ত্রী সূত্রে জানা যায়,

মেরাজ উদ্দিন এর পূর্বে আর একটি বিবাহ করে ছিল। তবে তার পূর্বের স্ত্রী ও ছেলের বিষয় টি গোপন করে দ্বিতীয় বিবাহ করে। মারধর ও নির্যাতন এর শিকার হয়ে মেরাজ উদ্দিনকে তার দ্বিতীয় বউ দুই মাস পূর্বে তালাক দেই।

পরিবার সূত্রে জানা যায়,

মেরাজ উদ্দিন (৩২) জনৈক ব্যাক্তির মেয়েকে দুই লাখ টাকা কাবিন নামা করে বিয়ে করে। স্ত্রী তালাকের পর নোটিশ পেয়ে ও মোহরানার দুই লাখ টাকা দেইনি। দুই লাখ টাকা দিতে অস্বীকার করে মেরাজ উদ্দিন।

মেরাজ উদ্দিন( ৩২) এতে ক্ষিপ্ত হয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে (ফেসবুকে) তার সাবেক স্ত্রীর বিবস্ত্র ও শারীরিক মিলনের ভিডিও ছড়িয়ে দেই । বিষয়টি জানাজানি হয়ে গেলে ওই স্ত্রী মানষিকভাবে চরম ভেঙে পড়ে। ঘটনার পর থেকে মেরাজ উদ্দিন সাবেক স্ত্রী ও তার পরিবারকে মোবাইল ফোনে ফোন দিয়ে এবং ম্যাসেজ দিয়ে বিভিন্ন প্রকার হুমকী-ধামকী দিয়ে আসছিলো ।

অব্যাহত হুমকীর কারণে সাবেক স্ত্রী ও তার পরিবার মোহনপুর থানায় পর্নো গ্রাফি আইনে মামলা দায়ের করেন।

মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাক আহম্মেদ জানান, মেরাজের দ্বিতীয় সাবেক স্ত্রীর দায়ের করা মামলায় শনিবার রাতেই তাকে গ্রেফতার করে মোহনপুর থানা পুলিশ।

আজ রবিবার তাকে কারাগারে প্রেরন করা হয়েছে।

Facebook Comments