‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর বিচারক ফেরদৌস-মৌসুমী

37

 

নানামাত্রিক আলোচনা ও সমালোচনার পর আবারও শুরু হলো সুন্দরী প্রতিযোগিতা ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’। ৮ সেপ্টেম্বর নিবন্ধন প্রক্রিয়া শেষে এবার অডিশনের তোড়জোড়ও শুরু হয়ে গেছে। নতুন খবর হচ্ছে, এ বছর ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর মূল বিচারকের আসনে থাকছেন দুই চিত্রতারকা ফেরদৌস ও মৌসুমী। তাদের সঙ্গে আরও থাকবেন ওমেন্স ওয়ার্ল্ডের সিইও, বিউটি এক্সপার্ট ফারনাজ আলম।

আয়োজক প্রতিষ্ঠান অমিকন এন্টারটেইনমেন্ট ও সহযোগী এক্সপার্ট ইভেন্ট ম্যানেজমেন্ট সূত্র থেকে এ খবর জানা গেছে। আজ শনিবার বেলা সাড়ে ১১টায় এফডিসিতে সংবাদ সম্মেলনের মাধ্যমে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

এদিকে চ্যানেল আই ও ইউনিলিভার আয়োজিত ‘কে হবে মাসুদ রানা’ রিয়্যালিটি শোর বিচারকের দায়িত্বের পর ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশে’র বিচারক হওয়া প্রসঙ্গে চিত্রনায়ক ফেরদৌস বলেন, আমি যে-কোনো রিয়েলিটি শো’তে বিচারকের দায়িত্ব উপভোগ করি। প্রতিনিয়ত একজন প্রতিযোগীর বদলে যাওয়া, পরিণত হওয়ার বিষয়টি দেখে সত্যিই আমি অবাক হই। ভালোও লাগে অনেক।

ফেরদৌস আরও বলেন, আয়োজকদের সঙ্গে আমার কথা হয়েছে। তারা আমাকে এই রিয়েলিটি শোয়ের বিচারক হিসেবে পেতে চায়, তাদের প্রতি আমারও কিছু কন্ডিশন আছে। সেগুলো পূরণ হলে আমার দিক থেকে কোনো আপত্তি নেই।

এবার ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’ শুধু বিউটি কন্টেস্টের মধ্যে সীমাবদ্ধ থাকবে না বলে জানিয়েছে আয়োজক প্রতিষ্ঠানটি। প্রথমবারের মতো বাংলাদেশে এই পস্নাটফর্মটি সামাজিক সচেতনামূলত উন্নয়ন কাজেও অংশীদার হচ্ছে। আয়োজক সূত্রে আরও জানা গেছে, ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’ বিজয়ী ৪ অক্টোবর গালা ইভেন্টের মাধ্যমে সরাসরি লন্ডনে অনুষ্ঠিতব্য ‘মিস ওয়ার্ল্ড’ এর মূল মঞ্চে অংশগ্রহণে করবেন।

অবিবাহিত ১৮-২৭ বছর বয়সী প্রতিযোগী এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করছেন, যিনি জন্মসূত্রে অবশ্যই বাংলাদেশী।

Facebook Comments