ভেঙেই গেল অ্যাডেলের সংসার

23

পাঁচ বছর প্রেমের পর পপতারকা অ্যাডেলে গোপনে বিয়ে করেছিলেন সিমোন কোনেকি নামের একজন সমাজকর্মীকে। তাদের ঘরে একটি পুত্রসন্তানও রয়েছে। কিন্তু টিকল না তাদের সংসার। কয়েক মাস আগেই তাদের ঘর ভাঙার খবর চাউর হয়েছিল। এবার পাকাপাকি বিচ্ছেদের প্রক্রিয়া সম্পন্ন করলেন অ্যাডেলে। ২০১১ সাল থেকেই তাদের প্রেম চলছিল। ২০১৬ সালে চুপি চুপি বিয়ে সেরেছেন অ্যাডেল। একটি সন্তান থাকার পরও শেষমেশ ছিঁড়ে গেল অ্যাডিল-সিমোনের বন্ধন। ২০১৭ সালে বছরের সেরা অ্যালবাম হিসেবে গ্রামি অ্যাওয়ার্ড লাভ করার পর অ্যাডেল তার বিবাহের খবর প্রকাশ করেন। ২০১২ সালে তাদের পুত্র অ্যাঞ্জেলোর জন্ম হয়।

এ বছরের এপ্রিলে অ্যাডেলের প্রতিনিধি বিচ্ছেদের বিষয়টা নিশ্চিত করেছিলেন। এক বিবৃতিতে তখন জানানো হয়, অ্যাডেল ও তার সঙ্গীর বিচ্ছেদ হয়েছে। তবে তাদের পুত্রকে একসঙ্গে সযত্নে পালন করতে তারা প্রতিশ্রম্নতিদ্ধ। তারা যেহেতু সবসময়ই ব্যক্তিগত গোপনীয়তা বজায় রাখতে ভালোবাসেন, এ বিষয়ে তারা আর কোনো মন্তব্য করবেন না। ঘোষণাটির কয়েক মাস পর ১৩ সেপ্টেম্বর বিবিসি জানায়, তারা কাগজ-কলমেও বিচ্ছিন্ন হয়েছেন।

২০০৮ সালে অ্যাডেলের প্রথম গানের অ্যালবাম প্রকাশিত হয়। যুক্তরাজ্যে তার ‘চেজিং পেভমেন্ট’ এবং ‘হোমটাউন গেস্নারি’ গান দু’টি দারুণ হিট হয়। তার পরের অ্যালবাম ‘২১’ যুক্তরাজ্য ও যুক্তরাষ্ট্রসহ ৩০টি দেশে টপচার্টে শীর্ষস্থান পায়। তৃতীয় অ্যালবাম ‘২৫’ রেকর্ড সৃষ্টি করে প্রথম সপ্তাহেই আট লাখ কপি বিক্রি হয় এবং ২০১৫ সালের সেরা বিক্রিত অ্যালবামের স্বীকৃতি পায়।

Facebook Comments