বুধবার দিনটি যেমন কাটবে আপনার

31

আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য মতে আপনি কন্যা রাশির জাতক/জাতিকা। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: বুধ ও চন্দ্র। ১১ তারিখে জম্ম হবার কারনে আপনার ওপর চন্দ্রর প্রভাব প্রবল। আপনার শুভ সংখ্যা: ২,১১,২০,২৯। আপনার শুভ বর্ণ: সাদা ও সবুজ। শুভ গ্রহ ও বার: সোম ও বুধ। শুভ রত্ন : পান্না ও মুক্তা।

আজকের দিনে জন্মগ্রহণকারী বিশিষ্ট ব্যক্তিরা হলেন: কবি ও হেনরী, প্রেসিডেন্ট ফার্দিনান্দ মার্কোস,আচার্র্য্য বিনোবাভাবে প্রমুখ।

আজকের দিনের শুভ রং: আজ আপনার জন্য কমলা ও সবুজ রং সৌভাগ্য বয়ে আনতে পারে।

আজকের দিনের শুভ সময়: জ্যোতিষ শাস্ত্রানুসারে আজকের দিনের শুভ সময়: সকাল: ১০:০১- ১১:৩৯, দুপর: ২:০৯-৫:২৬, রাত: ৭:০৩-১০:৫৫ পর্যন্ত।

আজকের দিনের বর্জিত খাদ্য: আজ বেগুন খাওয়া নিষেধ।

চন্দ্রের অবস্থান: আজ চন্দ্র মকর রাশিতে অবস্থান করবে। ১৩শী তিথি রাত: ৫:২১ পর্যন্ত পরে ১৪শী তিথি চলবে।

মেষ রাশি (২১ মার্চ- ২০এপ্রিল): মেষ রাশির জাতক জাতিকার দিনটি কর্ম ক্ষেত্রে সাফল্যের। আজ বেকারদের চাকরি সংক্রান্ত কোনো ভালো সংবাদ আসতে পারে। সরকারী চাকুরেদের কাজের দায়িত্ব বৃদ্ধি পাবে। ব্যবসায়ীদের কোনো প্রত্যাশা পূরণ হওয়ার সম্ভাবনা। পিতার সাহায্য পেতে পারেন। পদস্ত কর্মকর্তার সাথে দূরে কোথাও যাওয়ার সুযোগ আসবে।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে): বৃষ রাশির জাতক জাতিকাদের ভাগ্য উন্নতির সুযোগ আসবে। উচ্চ শিক্ষার্থে পাবলিক বিশ্ব-বিদ্যালয়ে ভর্তির সুযোগ আসতে পারে। বৈদেশিক কাজে আশানুরুপ সাফল্য পাওয়ার সম্ভাবনা। বিদেশ থেকে কোনো কর্মলাভের প্রস্তাব পেতে পারেন। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজের সুযোগ বৃদ্ধি পাবে। পিতার সাহায্য আশা করতে পারেন।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন): মিথুন রাশির জাতক জাতিকাদের দিনটি শেয়ার ব্যবসায়ীদের জন্য শুভ সম্ভাবনাময়। আশানুরুপ লাভের আশা রয়েছে। সকালের দিকে পাওনাদারের টাকা পরিশোধের চাপ বৃদ্ধি পাবে। রাস্তাঘাটে সাবধানে থাকবেন। পুলিশ প্রশাসনের সাথে পারত পক্ষে তর্কে না জড়ানোই ভালো। কোনো আত্মীয়কে দেখতে হাসপাতালে যেতে হতে পারে।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই): কর্কট রাশির জাতক জাতিকার দিনটি দাম্পত্য ক্ষেত্রে অগ্রগতির। জীবন সাথীর পদোন্নতির যোগ প্রবল। ব্যবসায়ীক ক্ষেত্রে অংশিদারের সাহায্য পেতে পারেন। খুচরা ও পাইকারী ব্যবসায় ভালো আয় রোজগার হতে পারে। অবিবাহিতদের বিবাহের আলোচনায় অগ্রগতি আশা করা যায়। আত্মীয়র সাহায্য লাভের সম্ভাবনা।

সিংহ রাশি (২১জুলাই – ২১ আগস্ট): সিংহ রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। কর্মস্থলে সহকর্মীদের সাহায্য লাভের যোগ প্রবল। ব্যবসায়ীরা অধিনস্ত কর্মচারীর সাহায্য পেতে পারেন। শরীর স্বাস্থ্য ভালো যাবে। কোনো গুপ্ত সম্পর্কে জড়িয়ে পড়তে পারেন। চাকরীজীবীরা গোপন শত্রুতার শিকার হতে পারেন। কারো সাথে বিবাদে না জড়ানোই ভালো।

কন্যা রাশি (২২ আগস্ট – ২২ সেপ্টেম্বর): কন্যা রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। রোমান্টিক বিষয়ে আশঅতিত সাফল্য পেতে পারেন। ভর্তি পরীক্ষার প্রস্তুতিতে ব্যস্ত থাকবেন। সন্তানের শরীর স্বাস্থ্য নিয়ে দুশ্চিন্তা কেটে যাবে। টিনেজারদের প্রেমের ক্ষেত্রে একটু সতর্ক হতে হবে। সৃজনশীল কাজে বন্ধুর সাহায্য পাওয়া যাবে। শিল্পীদের নুতন কাজের সুযোগ আসতে পারে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর): তুলার জাতক জাতিকার প্রত্যাশা পূরণের যোগ প্রবল। পারিবারিক কাজে কিছু অর্থ ব্যয় হতে পারে। মা বা খালাদের সাহায্য লাভের সুযোগ আছে। জমি ভূমি আবাসন সংক্রান্ত কাজের আলোচনায় সাফল্য লাভ। কোনো আত্মীয়র সাহায্য পেতে পারেন। যানবাহন ও আসবাবপত্র ক্রয় করার যোগ প্রবল।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। গার্মেন্টস ব্যবসায়ী ও স্বর্ণালঙ্কার ব্যবসায়ীরা আশানুরুপ লাভের আশা করতে পারেন। ছোট ভাই বোনের উচ্চ শিক্ষার জন্য কিছু অর্থ ব্যয় করতে হবে। বিদেশ থেকে ভালো কোনো সংবাদ পেতে পারেন। সাংবাদিক ও সাহিত্যিকদের কাজের যোগাযোগ বৃদ্ধি পাবে। অনলাইন বিক্রেতাদের আশানুরুপ অর্ডার লাভের যোগ।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। আর্থিক অনিশ্চয়তা কেটে যাবে। পরিবার পরিজন নিয়ে রেস্টুরেন্টে খেতে যেতে পারেন। বাড়িতে শ্যালক শ্যালিকা ও দেবর ননদের আগমন হতে পারে। খুচরা ও পাইকারী ব্যবসায়ীরা ভালো বেচাকেনা করতে পারবেন। দিনের শেষ দিকে কোনো বন্ধুর কাছ থেকে কিছু টাকা পেতে পারেন।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি ): মকর রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। ব্যবসায়ীক কাজে সাফল্য লাভের যোগ। অসুস্থদের শরীর স্বাস্থ্যের উন্নতি আশা করা যায়। রাজনৈতিক ও সাঙ্গঠনিক কাজে ব্যস্ত থাকতে পারেন। ব্যবসায়ীরা নুতন বিনিয়োগে লাভের আশা করতে পারেন । জীবন সাথীর সাহায্য লাভ।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। দূরের যাত্রার যোগ প্রবল। ব্যবসায়ীক কাজের জন্য বিদেশ যেতে পারেন। ট্রান্সপোর্ট ও ট্রাভেল এজেন্সী ব্যবসায় ভালো আয়ের সুযোগ আসবে। আইনগত জটিলতা থেকে মুক্তি পেতে পারেন। আমদানী রপ্তাণী ব্যবসায়ীদের আয় রোজগার বৃদ্ধি পেতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): মীন রাশির জাতক জাতিকার দিনটি বকেয়া টাকা আদায়ের জন্য উত্তম। চাকরিজীবীরা আজ বাড়তি আয়ের সুযোগ পেতে পারেন। ঠিকাদারি কাজে নুতন অর্ডার লাভের যোগ প্রবল। বড় ভাই এর কাছ থেকে কোনো আর্থিক সাহায্য পেতে পারেন। বন্ধুদের সাহায্যে ব্যবসায়ীক ক্ষেত্রে কিছু লাভের আশা করতে পারেন।

Facebook Comments