কোথায় ঈদ করছেন ক্রিকেট তারকারা

25

বিশ্বকাপে খেলতে ইংল্যান্ডে থাকায় রোজার ঈদ দেশে উদযাপন করা হয়নি ক্রিকেটারদের। বর্তমানে নেই কোন ব্যস্ততা। তাই কোরবানির ঈদ আপনজনদের সঙ্গেই উদযাপন করবেন মাশরাফি-সাকিবরা।

টাইগার অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা এবার ঢাকাতেই ঈদ করবেন। বিশ্বকাপ শেষে দেশে ফিরে নিজের নির্বাচনী এলাকা নড়াইলে সময় কাটিয়েছেন এমপি মাশরাফি। কয়েকদিন আগে ঢাকা ফেরেন তিনি। এখন ঈদ আয়োজন নিয়ে ব্যস্ত। ঢাকার মিরপুরে নিজের বাসাতেই ঈদ উদযাপন করবেন মাশরাফি।

বিশ্বকাপ খেলে ছুটি নিয়েছিলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। ইউরোপ ঘুরে দেশে ফিরে রংপুর রাইডার্সের সঙ্গে চুক্তি করে হজ করতে চলে গেছেন সৌদি আরবে। মায়ের সঙ্গে সেখানেই এবারের ঈদটা করবেন সাকিব।

বগুড়ায় নিজ গ্রামে ঈদ করবেন মি. ডিপেন্ডেবল’ মুশফিকুর রহিম। এমনিতেই পরিবার ছাড়া ঈদ করেন না মুশফিক। এবার একটু আগেভাগেই বগুড়া গিয়েছেন তিনি। স্ত্রীসহ বাবা-মা, ছেলেকে নিয়ে মুশফিকের এবারের ঈদ কাটছেন বগুড়ায়।

পরিবার নিয়ে গ্রামের বাড়ি ময়মনসিংহে ঈদ করবেন দেশের ব্যাটিং স্তম্ভ মাহমুদউল্লাহ। সাব্বির রহমানের এই ঈদ একটু স্পেশাল। ঈদের পর ২০ আগস্ট তার বিবাহোত্তর সংবর্ধনা। ঈদের শপিং করতে স্ত্রীকে নিয়ে কলকাতা গিয়েছেন। কেনাকাটা শেষে রবিবার দেশে ফেরার কথা তার। এরপর সোজা চলে যাবেন রাজশাহী, সেখানে পরিবার নিয়ে ঈদ উদযাপন করবেন তিনি।

সাতক্ষীরার ছেলে কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান এবার ঈদ করছেন নিজের গ্রামের বাড়ি। গত ঈদ পরিবারের সঙ্গে থাকতে পারেননি বলে খুব মন খারাপ ছিল তার। কিন্তু এবার খুশি ফিজ।

তরুণ অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ এবার ঈদ করবেন খুলনায়। গত ৬ আগস্ট গ্রামের বাড়ি চলে গেছেন তিনি। ঈদ শেষে বুধবার ঢাকায় ফেরার কথা রয়েছে তার।

স্ত্রীর অসুস্থতার কারণে এবার বাড়ি যাচ্ছেন না রুবেল হোসেন। ঢাকাতেই ঈদ করবেন বাংলাদেশের এই পেসার। আগামী কয়েক মাসের মধ্যেই বাবা হবেন তিনি।

ফেনীতে নিজ বাড়িতে ঈদ করবেন বাংলাদেশ দলের তরুন পেসার সাইফউদ্দিন। ঈদের দিন পশু কোরবানি দিয়ে বিকেলটা বন্ধুদের সঙ্গে আড্ডা দেয়ার পরিকল্পনা রয়েছে তার।

Facebook Comments