কাতার আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক ব্রাহ্মণবাড়িয়া রিপন মিয়া

30

কাতার প্রতিনিধি
বাংলাদেশ আওয়ামী লীগ কাতার কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক হলেন ব্রাহ্মণবাড়িয়ার মোহাম্মদ রিপন মিয়া। তিনি কসবা উপজেলার ধর্মপুর গ্রামের সন্তান। ছাত্রজীবন থেকেই রাজনীতি শুরু। তাছাড়া তিনি বাহরাইন যুবলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন।

গত সোমবার রাজধানী দোহার শালিমার প্যালেস হোটেলে সংগঠনের সভাপতি শফিকুল কাদের এর সভাপতিত্বে সংবাদ সম্মেলনের মাধ্যমে ৮১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন সংগঠনের প্রধান উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা ওমর ফারুক চৌধুরী।

নবনির্বাচিত যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ রিপন মিয়া জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে বর্তমান সরকার যে উন্নয়নমূলক কাজ করে যাচ্ছে তা ইতিহাসের রেকর্ড।যা বাস্তব উদাহরণ হল পদ্মা সেতুর মত বিশাল বড় প্রকল্প বাস্তবায়ন। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে প্রবাস থেকে দূর্বার আন্দোলন গড়ে তোলার পাশাপাশি সক্রিয় ভূমিকা পালন করার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

তাছাড়া নিজ উপজেলার কসবা ও আখাউড়ার আইনমন্ত্রী এডভোকেট আনিসুল হক’এমপিকে তিনি বিশেষ ধন্যবাদ জানান।বর্তমান সরকারের আমলে এলাকার উন্নয়নে জন্য যে গুরুত্বপূর্ণ অবদান রেখে গেছেন তা যুগ যুগ ধরে মানুষ স্মরণ রাখবে বলে জানান তিনি।

Facebook Comments