আরও টিভি অনুষ্ঠান করতে চান কারিনা

70

আলোকিত সকাল ডেস্ক

বলাই যায় ‘ডান্স ইন্ডিয়া ডান্স সেভেন’ কারিনা কাপুর খানের জন্য নতুন দুয়ার খুলে দিয়েছে। এই নাচের রিয়েলিটি শোতে বিচারক হয়ে অংশ নেবার পর এই মাধ্যমটি নিয়ে তার আগ্রহ সৃষ্টি হয়েছে, এখন তিনি এমন অনুষ্ঠানে আরও বেশি করে অংশ নিতে চাইছেন। তার স্বামী সাইফ আলি খান যেখানে নতুন কোনও ফিল্ম বা টিভি শোতে সায় দিচ্ছেন না সেখানে কারিনা ঘড়ির কাঁটা ধরে কাজ করে যাচ্ছেন এবং ব্যস্ততা উপভোগও করছেন। জানা গেছে তার কাজ ব্যবস্থাপনা করার জন্য তিনি একটি নতুন এজেন্সির সঙ্গে চুক্তিও করেছেন।

বান্ধবী মালাইকা অরোরাই কারিনাকে রিয়েলিটি টিভি দুনিয়ার সঙ্গে পরিচয় করিয়ে দেন আর এখন তিনি এই জগতে এক নতুন প্রতিদ্বন্দ্বী পেতে যাচ্ছেন। সবার জানা ভারতের রিয়েলিটি টিভিকে মালাইকা এক প্রতিষ্ঠিত নাম। তিনি এই ধারার ‘নাচ বালিয়ে’, ইন্ডিয়া’স গট ট্যালেন্ট’ এবং ‘ঝলক দিখলা যা’ ছাড়াও অনেক রিয়েলিটি শো উপস্থাপনা ও জাজ করেছেন।

‘ডান্স ইন্ডিয়া ডান্স সেভেন’ শোতে অংশ নেবার আগে প্রতিবেদনে প্রকাশিত হয় কারিনা সর্বাধিক আয়কারী টিভি অভিনেত্রী। এ প্রসঙ্গে তিনি জানান তার যা প্রাপ্য তাই পাচ্ছেন তিনি, পুরুষ তারকা বিপুল অর্থ পেলে তিনি পাবেন না কেন? জানা যায় ‘ডান্স ইন্ডিয়া ডান্স সেভেন’-এর প্রতি পর্ব থেকে তার আয় ৩ কোটি রুপি।

আলোকিত সকাল/এসআইসু

Facebook Comments