আবার বিচারক পায়েল

51

আলোকিত সকাল ডেস্ক

চলতি প্রজন্মের আলোচিত উপস্থাপিকা ইশরাত পায়েল। উপস্থাপনার পাশাপাশি মাঝেমধ্যেই মডেল হিসেবেও কাজ করেন তিনি। বর্তমানে উপস্থাপনা নিয়েই দেশ-বিদেশে ব্যস্ত সময় পার করছেন পায়েল। এদিকে উপস্থাপনার পাশাপাশি বিচারকের খাতায়ও নাম লিখিয়েছেন তিনি। ‘সুপার মডেল বাংলাদেশ’ প্রতিযোগিতায় দুইবার বিচারকের দায়িত্বে দেখা গিয়েছিল তাকে। আবারো বিচারকের আসনে বসেছেন তিনি।

এবার দায়িত্ব পালন করছেন ‘মিসেস বাংলাদেশ’ প্রতিযোগিতায় বিচারক হিসেবে। বাংলাদেশে প্রথমবারের মতো অনুষ্ঠিত হচ্ছে ‘মিসেস বাংলাদেশ’ প্রতিযোগিতা, যেখানে বিবাহিত নারীরা অংশ নিচ্ছেন। এরইমধ্যে প্রাথমিক পর্ব থেকে ২০ জনকে বাছাই করা হয়েছে। তাদের মধ্য থেকে আগামী ২১শে সেপ্টেম্বর চূড়ান্ত পর্বে বাছাই করা হবে ‘মিসেস বাংলাদেশ’কে। ইশরাত পায়েল বলেন, উপস্থাপনাতো সব সময় করি। মাঝেমধ্যে অন্য কাজে ব্যস্ত থাকতেও ভালো লাগে।

সত্যি বলতে ‘মিসেস বাংলাদেশ’ প্রতিযোগিতার জার্নিটা অন্যরকম। এখানে বিচারক হিসেবে কাজ করে ভিন্ন এক অভিজ্ঞতা হয়েছে। বিবাহিত নারীরা যেহেতু এখানে অংশ নিয়েছেন, তাই অনেক আলাদা ছিল পর্বগুলো। আশা করছি চূড়ান্ত পর্বে সেরা প্রতিযোগীই নির্বাচিত হবেন ‘মিসেস বাংলাদেশ’ হিসেবে। এদিকে ইশরাত পায়েল নিজের ব্যস্ততা প্রসঙ্গে বলেন, বর্তমানে উপস্থাপনা নিয়েই ব্যস্ততা যাচ্ছে। তবে ব্যতিক্রমী বিষয়ের উপর আমার আগ্রহ আছে। ভালো ও ব্যতিক্রমধর্মী কাজ পেলে আমি সেটা করতে চাই।

আলোকিত সকাল/এসআইসু

Facebook Comments